ভিন্ন আয়োজনে মুসাইদাহ ফাউন্ডেশনের মেহমানদারী

IMG 20230701 WA0003

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ

print news

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের  সামাজিক  সংগঠন মুসাইদাহ ফাউন্ডেশনের উদ্যোগে এক ঈদ মেহমানদারীর আয়োজন করা হয়। পহেলা জুলাই  শনিবার দুপুর  সাড়ে তিনটায় নগরীর ওয়াসার মোড়ে পথচারী, সাধারণ মানুষ, রিক্সা ড্রাইভার, পরিচ্ছন্ন কর্মীদের ছাগলের  মাংস ও চালের রুটি দিয়ে মেহমানদারি করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন মোহাম্মদ  আবু হাসান সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৪ নং লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর এবং  চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল হাসনাত মোহাম্মদ বেলাল।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রওশনের সঞ্চালনায় বিশেষ অতিথি পুলিশ ইন্সপেক্টর মতিন চৌধুরী,বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন,বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক  নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেলসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মকর্তা  ও মুসাইদাহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন  ।

এসময় কাউন্সিলর  বেলাল হোসেন বলেন,  ভিন্নধর্মী আয়োজন আরো বেশি প্রয়োজন, এই আয়োজনে ব্যাপকভাবে সাড়া ফেলেছে বিশেষ করে বিভিন্ন পেশাজীবি মানুষের মধ্যে আমি এই সংগঠনের সফলতা  কামনা করেন।

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ