টেনস্টার ট্রেড হাউস লিঃ এর পরিচালক মোঃ সাইফুর রহমানের মৃত্যু শোক

FB IMG 1689054278317

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ

print news

চট্টলা ডেস্ক : রাউজানের নোয়াপাড়া টেনস্টার ট্রেড হাউস লিঃ এর পরিচালক মোঃ সাইফুর রহমান (৪৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। সোমবার ভোর রাত ২.৫৫মিঃ চট্টগ্রামের আগ্রাবাদস্থ মা ও শিশু হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সাইফুর রহমান দীর্ঘ দিন লিভার ও কিডনি রোগে ভুগছিলেন। গত আট জুলাই বিকেল ৪টায় সাইফুর রহমান কে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি হয়। শারিরিক অবস্থা অবনতি হলে তাকে আই সি ইউ তে নেওয়া হয়। ১০ জুলাই ভোর ২.৫৫মিনিটে তার মৃত্যু হয় বলে জানা যায়।

সাইফুর রহামানের নামাজের জানাযা সোমবার দুপুর ২টায় রাউজানের পাহাড়তলী ইউনিয়নের বদুপাড়া নিজ গ্রামে অনুষ্ঠিত হয়। সাইফু বদুপাড়া সৈয়দ বাড়ীর মরহুম নুরুন নবীর ৩য় পুত্র। মৃত্যু কালে সে এক স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে যান।

সাইফুর রহমান পাহাড়তলী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বদুপাড়া ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির সভাপতি, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের লাইফ মেম্বার, ও টেনস্টার ট্রেড হাউস লিঃ এর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন ৯নং পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দীন, ইউনিয়ন আওযামী লীগের সভাপতি নুরুন্নবী, চট্টগ্রাম কমিউনিকেশন লিঃ (সি সি এল) এর ব্যবস্থাপক মোহাম্মদ শাহ ইসরাইল (সবুজ), মিডিয়া কেয়ার লিমিটেড এর মহাব্যবস্থাপক,মোঃ জহির উদ্দীন ভূঁইয়া,

নোয়াপাড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন, টেন স্টার ট্রেড হাউস লি: সকল পরিচালকবৃন্দ, পাইওনিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সকল পরিচালক, রাউজান ডিজিটাল নেটওয়ার্ক এর সকল পরিচালকবৃন্দ।

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ