সাংবাদিক আজাদ তালুকদারের মৃত্যুতে রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের শোক

received 190053094060760

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ

print news

 

জগলুল হুদা,রাঙ্গুনিয়া : চট্টগ্রামের জনপ্রিয় একুশে পত্রিকার সম্পাদক রাঙ্গুনিয়ার কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক আজাদ তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাঙ্গুনিয়া প্রেস ক্লাব।

এক শোক বিবৃতিতে প্রেস ক্লাব নেতৃবৃন্দ প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং তার পরিবারের শোকাহত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি একজন নির্ভীক সাংবাদিক উল্লেখ করে চট্টগ্রামের সাংবাদিকতায় আজাদ তালুকদারের নাম স্মরণীয় হয়ে থাকবে বলে উল্লেখ করেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

রাঙ্গুনিয়া প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে শোক প্রকাশ করেন সভাপতি জিগারুল ইসলাম জিগার, সহ-সভাপতি আব্বাস হোসাইন আফতাব, সাধারণ সম্পাদক মাসুদ নাসির সহ-সাধারণ সম্পাদক শান্তি রঞ্জন চাকমা, অর্থ ও দপ্তর সম্পাদক জগলুল হুদা, নির্বাহী সদস্য আকাশ আহমেদ, নুরুল আবছার চৌধুরী, সদস্য মোহাম্মদ ইলিয়াছ তালুকদার, মোহাম্মদ আলী, পান্থ নিবাস বড়ুয়া, এম এ কোরেশী শেলু, আরিফুল হাসনাত, মোয়াজ্জেম হোসেন কায়সার, জাহেদুল ইসলাম আরিফ প্রমুখ।

উল্লেখ্য বুধবার ভোর পৌণে চারটার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজাদ তালুকদার ইন্তেকাল করেন। আজ বুধবার বাদ যোহর চট্টগ্রামের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে প্রথম, দুপুর আড়াইটায় চট্টগ্রাম প্রেসক্লাবে দ্বিতীয় ও রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া মদিনাতুল উলুম মাদ্রাসা মাঠে তৃতীয় জানাযার পর পারিবারিকভাবে আজাদ তালুকদারের দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

 

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ