রাঙ্গুনিয়ায় রোপণ করা হল দেড় হাজার নারিকেল গাছের চারা

received 3351473128496418

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ

print news

ইসমাঈল হোসেন, রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়ার একটি সড়কের দুইপাশে রোপণ করা হয়েছে দেড় হাজার নারিকেল গাছের চারা। উপজেলার ইসলামপুর ইউনিয়নের রইস্যাবিল সড়কে গাছগুলো রোপণ করা হয়। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২২-২০২৩ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে নারিকেল চারাগুলো বিতরণ পূর্বক ওই সড়কে রোপণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) বিকালে ইসলামপুর ইউনিয়নের রইস্যাবিলী গ্রামে নারকিল গাছের চারাগুলো রোপণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা ইমরুল কায়েস, উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন খান, ইসলামপুর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরীসহ স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা কৃষি কর্মকর্তা ইমরুল কায়েস জানান, রোপণ করা নারিকেল গাছগুলো দেশীয় জাতের। সঠিক পরিচর্যা করা হলে ৫-৭ বছরের মধ্যেই গাছগুলো ফলন দেয়া শুরু করবে।

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ