ক্ষয়ক্ষতির পরিমান ২০ লক্ষ টাকা হাটহাজারীর ধলইতে অগ্নিকান্ডঃ চার পরিবার নিঃস্ব

received 656810033015060

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ

print news

হাটহাজারী প্রতিনিধি: হাটহাজারীর ধলই ইউনিয়নের পূর্ব ধলই গ্রামে ৯ জুলাই  রবিবার দিবাগত রাতে  অগ্নিকান্ড সংঘটিত হয়। ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বেলায়েত আলী সওদাগরের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে চার পরিবার একেবারে নিঃস্ব হয়ে গেছে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক বিশ লক্ষাধিক টাকা হবে বলে ধারনা করা হচ্ছে।

বৈদ্যূতিক শর্ট সার্কেট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে । অগ্নিকান্ডের খবর পেয়ে হাটহাজারী থেকে উদ্ধার ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে স্হানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের পর পর ধলই প্রবাসী পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে শুকনা খাবার বিতরন করেন।

স্হানীয়, প্রত্যক্ষদর্শী, অগ্নিদূর্গতদের পারিবারিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার রাত আটটা, সোয়া আটটার দিকে ২নং ধলই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বেলায়েত আলী সওদাগরের বাড়িতে হঠাৎ অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়ে।

ক্ষতিগ্রস্থ নেজাম উল্ল্যাহ, আবুল বশর লেদু, আবু সালেহ ও মোহাম্মদ আলম এই চার পরিবারের বসতঘরসহ ঘরে রক্ষিত নগদ দুই লাখ টাকা, মোটর সাইকেল, স্বর্ণালংকারসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

সংবাদ পেয়ে হাটহাজারী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুননিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের পর পর ধলই প্রবাসী পরিষদের কর্মকর্তারা তাৎক্ষণিক দূর্গত পরিবারের মধ্যে শুকনা খাবার বিতরন করেন।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মাদ শাহজাহান, অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ