কর্ণফুলীতে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে

received 1225055374844855

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ

print news

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : চট্টগ্রামের কর্ণফুলী নদীর বাংলাবাজার সাম্পান ঘাট এলাকা থেকে উদ্ধার করা লাশের পরিচয় মিলেছে। ওই ব্যক্তির নাম রাজেশ বড়ুয়া (৩২)। তিনি তিনি পেশায় ডেন্টাল টেকনোলজিস্ট। সে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পূর্ব শীলকূপ গ্রামের কমল কান্তি বড়ুয়ার ছেলে।

রাজেশ চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার নন্দনকানন ১নং গলির ছকিনা ভবনে পরিবার নিয়ে বসবাস করতেন। গত ১০ জুলাই বাসা থেকে বের হয়ে আর ফেরেননি রাজেশ।

সদরঘাট নৌ থানার ওসি একরাম উল্লাহ জানান, গত ১০ জুলাই রাজেশ বড়ুয়ার স্ত্রী পূজা বড়ুয়া কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরিতে উল্লেখ করেন, ১০ জুলাই সকাল সাড়ে ১১টার দিকে কাউকে কিছু না বলে নন্দনকাননের বাসা থেকে বেরিয়ে যান রাজেশ। বিকেল তিনটায় স্ত্রীকে ফোন করে ভালো থাকার জন্য বলে ফোনের লাইন কেটে দেন। পরে একাধিকবার ওই ফোনে যোগাযোগের চেষ্টা করে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

তারপর রাজেশের সঙ্গে আর পরিবারের যোগাযোগ হয়নি। রাজেশের ব্যক্তিগত অনেক দেনা রয়েছে। দেনা পরিশোধ করতে ব্যর্থ হয়ে তিনি আত্মগোপন করেছেন।

উল্লেখ, গত মঙ্গলবার বেলা আড়াইটার দিকে কর্ণফুলী নদীর বাংলাবাজার সাম্পান ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে নৌ-পুলিশ।

তার পরিচয় জানতে বিভিন্ন থানায় যোগাযোগ করে নিখোঁজ সংক্রান্ত জিডিগুলো খতিয়ে দেখতে শুরু করে পুলিশ। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যরা মর্গে গিয়ে ওই লাশ রাজেশের বলে শনাক্ত করেন।

নিউজটি অন্যদের সাথে শেয়ার করুনঃ